×

সারাদেশ

ভোট যে বিবেকের দায়বদ্ধতা তা ফিরিয়ে আনতেই জাকের পার্টির প্রচেষ্টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২৩, ০৯:৩০ পিএম

ভোট যে বিবেকের দায়বদ্ধতা তা ফিরিয়ে আনতেই জাকের পার্টির প্রচেষ্টা
ভোট যে বিবেকের দায়বদ্ধতা তা ফিরিয়ে আনতেই জাকের পার্টির প্রচেষ্টা
ভোট যে বিবেকের দায়বদ্ধতা তা ফিরিয়ে আনতেই জাকের পার্টির প্রচেষ্টা

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, যথেষ্ট ত্যাগ-তিতিক্ষার মধ্য দিয়েই জাকের পার্টি এগিয়ে যাচ্ছে। ভোট যে একজন নাগরিক বা ভোটারের পবিত্র আমানত, বিবেকের দায়বদ্ধতা- অনেকেই তা ভুলে গেছে। এ অবস্থার পরিবর্তন দরকার। পরিবর্তন সাধনের মহান লক্ষ্য নিয়েই জকের পার্টি সিটি করপোরেশন নির্বাচনে নেমেছে। লক্ষ্য দুরূহ হতে পারে তবে অসাধ্য নয়।

শুক্রবার (৯ জুন) বিকেলে সিলেট মহানগরে জাকের পার্টির সিলেট মেয়র প্রার্থী জহিরুল আলমের নির্বাচনী গণসংযোগ ও মিছিল কর্মসূচিতে অংশগ্রহণকালে এক পথ সভায় এ সব কথা বলেন তিনি।

এর আগে মহানগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ মিলনায়তনে মেয়র প্রার্থী জহীরুল আলমের নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ কর্মকাণ্ড আরো সুবিস্তৃত, জোরদার ও গতিশীলকরণে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সিলেট মহানগর জাকের পার্টির সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বক্তৃতা করেন।

অন্যদের মধ্যে কেন্দ্রীয় নেতা সৈয়দ আবুল খায়ের বাবলু, নজরুল ইসলাম, আব্দুল হান্নান, মহিবুর রহমান আজাদ, সোহরাব হোসেন, পিয়ারা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

সভা শেষে জাকের পার্টির সিলেট মেয়র প্রার্থী জহিরুল আলমের মিছিল বের হয়। মিছিলটি মহানগরের দরগাহ গেট, জিন্দাবাজার, বন্দরবাজার, নাইওর পুল, কুমারপাড়া হয়ে কেন্দ্রীয় ঈদগাহে এসে শেষ হয়।

জাকের পার্টির মহাসচিব বলেন, সৎ,ন্যায়নিষ্ঠ ও মানুষের ভাগ্য পরিবর্তনে নিজেদের যারা উজাড় করে দিতে দৃঢ় সংকল্পবদ্ধ- এমন প্রার্থীদের বিজয়ী করতে হবে। তাহলেই পাল্টে যাবে গতানুগতিক নির্বাচনী সংস্কৃতি। এই লক্ষ্যে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল নিরলসভাবে উজ্জীবিত করে চলেছেন জনগণকে।

জাকের পার্টির সিলেট মেয়র প্রার্থী জহীরুল আলম বলেন, সিলেট মহানগরবাসীর ভালোবাসা ও সমর্থন পাচ্ছি প্রতিদিন। অঢেল টাকা নয়, জনগনের দ্বারে দ্বারে যেয়ে গোলাপের সুরভী ছড়িয়ে দিচ্ছি। এভাবেই আমরা সকলকে উজ্জীবিত করবো পরিবর্তনের পথে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App