×

সারাদেশ

ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২৩, ০৬:১৮ পিএম

ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

জামালপুরে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (৯ জুন) দুপুরে জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা মুদিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। নিহতদের পরিচয়- উপজেলার ইটাইল ইউনিয়নের কান্দারপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মো. সোলায়মান, সুদুর আলীর ছেলে আব্দুল মজিদ, সোবহান আলীর ছেলে অটোরিকশা চালক জয়নাল ও সাহেদ আলী।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, দুপুরে জামালপুর থেকে ময়মনসিংহগামী ট্রাক সদর উপজেলার ইটাইল থেকে শ্রীপুরগামী একটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় চালকসহ নয়জনই আহত হয়। আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সাতজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে আরো দুজনের মৃত্যু হয়।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে ইটাইল কান্দাপাড়া থেকে শেরপুরের একটি মাজারে যাওয়ার উদ্দেশ্যে একটি ইজিবাইক যোগে রওনা হন তারা। দুপুর ১২টার দিকে জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা এলাকায় ময়মনসিংহ গামী একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আ. মজিদ ও সোলায়মান। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান সাহেদ আলী ও ইজিবাইক চালক জয়নাল আবেদীন। গুরুতর আহত ইজিবাইক যাত্রী খলিলুর রহমান, হানিফ উদ্দিন ও শফিকুল ইসলামকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর উপজেলার ইটাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাফিজুর রহমান স্বপন বলেন, আহত নিহতরা শেরপুরের কুসুমহাটি এলাকার একটি পীরের মাজারে যাওয়ার জন্য একটি ইজিবাইকে রওনা হয়। ইজিবাইকটি জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের রানাগাছা মসজিদ এলাকা অতিক্রমকালে বিপরিত দিক থেকে আসা (ময়মনসিংহগামী) একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকটি দুমড়েমুচড়ে পার্শ্ববর্তী ক্ষেতে পড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেয়ার সময় আরো দুইনের মৃত্যু হয়। দুর্ঘটনায় হতাহতের খবর জানাজানি হলে ইটাইল গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

তিনি আরো বলেন, নিহতদের মরদেহ জামালপুর সদর থানায় রয়েছে। দুর্ঘটনার শিকার ট্রাক-অটোরিকশা জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App