×

সারাদেশ

মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড পেলেন চেয়ারম্যান আমিন শরীফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২৩, ০৫:৫৯ পিএম

মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড পেলেন চেয়ারম্যান আমিন শরীফ

ছবি: ভোরের কাগজ

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান ও রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন শরীফ সাউথ এশিয়া সোশ্যাল কালচারাল কাউন্সিল ও ইন্টারন্যাশনাল নন-কমিউনাল কাউন্সিল আয়োজিত "মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।

বুধবার (৭ জুন) সকালে ভারতের রবীন্দ্র মঞ্চ জোড়াসাঁকো ঠাকুরবাড়ী কলকাতা, পশ্চিমবঙ্গে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব-২০২৩ এর এক অনুষ্ঠানে মানব কল্যানে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ জনপ্রতিনিধি হিসেবে এ পুরস্কার প্রদান করেন। ডা.মৌ ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক ডা এম সি বাডৈ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নাতনি নূপুর কাজী, এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট এর ডিরেক্ট এম গোলাম ফারুক মজনু, নাট্য ব্যক্তিত্ব ও সমাজসেবী ইন্দ্রানী গাঙ্গুলী, চিত্তরঞ্জন সাহাসহ দুই বাংলার বিশিষ্ট জন। অনুষ্ঠানে দুই বাংলার শিল্পিদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চেয়ারম্যান আমিন শরীফ বলেন,আমাকে যে কাজের জন্য পুরষ্কৃত করা হয়েছে এ কাজের দাবীদার আমার আভিভাবক মাননীয় ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। এ পুরস্কার আমি আমার ইউনিয়নবাসীর নিকট উৎসর্গ করলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App