×

সারাদেশ

গলায় গুলি করে রোহিঙ্গা যুবককে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ০২:৩৪ পিএম

গলায় গুলি করে রোহিঙ্গা যুবককে হত্যা

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বশির আহম্মদ (১৯) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। নিহত বশির আহম্মদ (১৯) কুতুপালং ৬নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক সি/৯ এর রহমত উল্লাহ ছেলে।

গত রবিবার (৪জুন) দিবাগত রাত ১টার দিকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-০৬ এর এ/৪ ব্লকস্থ বাইতুল আমান মসজিদের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী।

থানা সূত্রে জানা যায়, রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার রাত ১টার দিকে ৬নং রোহিঙ্গা ক্যাম্পের এ/৪ ব্লকস্থ বাইতুল আমান মসজিদের সামনে বশির আহম্মদ কে গলায় গুলি করে হত্যা করে পালিয়ে যায় অজ্ঞাত রোহিঙ্গা সন্ত্রাসীরা।

খবর পেয়ে উখিয়া থানা উপ-পরিদর্শক কাউছার হামিদ পুলিশ ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে নিহত বশির আহম্মদের মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেন। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, হত্যাকাণ্ডের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। ক্যাম্পে পুলিশি টহল বৃদ্ধি করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এছাড়াও গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। ক্যাম্পের বর্তমান পরিস্থিতি স্বাভাবিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App