×

সারাদেশ

গাংনীতে মাদক ব্যবসায়ীর অস্ত্রের কোপে র‍্যাব সদস্য আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ১০:১২ পিএম

গাংনীতে মাদক ব্যবসায়ীর অস্ত্রের কোপে র‍্যাব সদস্য আহত

ছবি: ভোরের কাগজ

গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুরের গাংনী উপজেলায় মাদক বিরোধী এক অভিযানে গিয়ে মাদক ব্যবসায়ীর ধারালো অস্ত্রের আঘাতে উত্তম কুমার নামের এক র‌্যাব সদস্য গুরুতর জখম হয়েছেন। একই সঙ্গে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে এতে জড়িত মাদক ব্যবসায়ী সাইদ ওরফে সুইট হোসেনকে (২৪)। ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত র‌্যাব সদস্য ও মাদক ব্যবসায়ীকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

মঙ্গলবার (৩০ মে) বিকেল পাঁচটার দিকে গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানিয়েছে, বিকেলে র‌্যাব ১২ মেহেরপুরের গাংনী ক্যাম্পের একটি সিভিল দল সীমান্তবর্তী হাড়াভাঙ্গা গ্রামে মাদক বিরোধী অভিযানে যায়। এসময় মাদক ব্যবসায়ী সুইট ধারালো অস্ত্র দিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা করে। এতে উত্তম কুমার নামের এক র‌্যাব সদস্য রক্তাত্ব জখম হন। আত্মরক্ষায় র‌্যাব সদস্যরা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে র‌্যাবের হাতে আটক হয় মাদক ব্যবসায়ী সাইদ ওরফে সুইট। ঘটনাস্থল থেকে ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব।

এদিকে, গুরুতর আহত অবস্থায় র‌্যাব সদস্যকে কুষ্টিয়া মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়। একই সঙ্গে মাদক ব্যবসায়ী সাইদকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় র‌্যাব সদস্যরা। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেলে স্থানান্তর করেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল কর্মকর্তা আবির হোসেন।

এ ঘটনায় তাৎক্ষণিক কিছু না জানালেও সাংবাদিকদের সঙ্গে র‌্যাব ১২ গাংনী ক্যাম্পের কমান্ডার মতবিনিময় করবেন বলে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App