×

সারাদেশ

গৌরনদীর মাহিলাড়া ইউপির উন্মুক্ত বাজেট ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৭:৪৫ পিএম

গৌরনদীর মাহিলাড়া ইউপির উন্মুক্ত বাজেট ঘোষণা

ছবি: ভোরের কাগজ

বরিশালের গৌরনদী উপজেলার ৪নং মাহিলাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য প্রস্তাবিত উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিব সৌরভ ভট্টাচার্য্য অনুষ্ঠানে প্রস্তাবিত বাজেট প্রস্তাবটি উপস্থাপন করেন। প্রস্তাবিত বাজেটে ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য সর্বমোট আয় দেখানো হয়েছে ২ কোটি ৩২ লাখ ৩৪ হাজার ৪১৭ টাকা। আর প্রস্তাবিত ব্যয় দেখানো হয়েছে ২ কোটি ২২ লাখ ৮৪ হাজার ৪১৭ টাকা। এ বাজেট প্রস্তারে উদ্ধৃত্ত দেখানো হয়েছে ৯ লাখ ৫০ হাজার টাকা। ফলে এ বাজেট প্রস্তাবকে একটি সুষম, উন্নয়ন মুলক ও উদ্বৃত্ত বাজেট বলে অভিহিত করা হয়েছে।

মাহিলাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১০টায় ওই ইউনিয়ন পরিষদ (ইউপি) কমপ্লেক্স ভবনের সভাকক্ষে উন্মৃক্ত বাজেট যোষণা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার, মাহিলাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কালিয়া দমন গুহ, মাহিলাড়া অনন্ত নারায়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রণয় কান্তি অধিকারী, মাহিলাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মিজানুর রহমান, প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. আবুল মোল্লা।

বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সুধীর দাস (বীর প্রতীক), বীর মুক্তিযোদ্ধা মোল্লা মজিবুর রহমান, সার্ভেয়ার মো. আদম আলী, সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. কামাল হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App