×

সারাদেশ

কাউখালীতে ব্যবসায়ীর টাকা ছিনতাই 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ০৩:৩৫ পিএম

কাউখালীতে ব্যবসায়ীর টাকা ছিনতাই 

ছবি: কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের কাউখালী উপজেলার দক্ষিণ বাজারের সরকারি বালক বিদ্যালয়ের সামনে ভাই ভাই টেলিকমের বিকাশ ব্যবসায়ী মো. মামুন হোসেনের (৪৫) চোখে বিস্ফোক দ্রব্য দিয়ে টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা।

জানা যায়, উপজেলার বড় বিড়ালজুরী গ্রামের মো. নুরুল ইসলাম হাওলাদারের ছেলে ব্যবসায়ী মামুন হোসেন সোমবার রাতে (২২ মে) কাউখালী থেকে বাড়ি যাওয়ার পথে বিড়ালজুরী গ্রামের সবুজ মাস্টারের বাড়ি সংলগ্ন এলাকায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা মামুনের চোখে বিস্ফোক দ্রব্য দিয়ে তার কাছে থাকা নগদ আনুমানিক ৯০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। মামুন চিৎকার দিলে ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে স্থানীরা মামুন হোসেনকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মামুন জানান, ছিনতাইকারীদের আমি চিনতে পারিনি। আমার কাছে থাকা টাকা ও মোবাইল ফোনসহ জরুরি কাগজপত্র নিয়ে গেছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, রাতেই ঘটনা শুনে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App