×

সারাদেশ

আলফাডাঙ্গায় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ১২:৩০ পিএম

আলফাডাঙ্গায় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় জমকালো বর্ণিল আয়োজনে আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (২২ মে) দুপুর ১২ টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে মিলিত হয়।

এরপর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. ইরান মোল্যার সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, দপ্তর সম্পাদক সেলিম রেজা, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক মো. ইমরান মোল্যা, পৌর কমিটির আহবায়ক মনোরঞ্জন সরকার, পৌর কমিটির যুগ্ম আহবায়ক তুষার কান্তি বিশ্বাস ও রঞ্জিত কুমার বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেশ ও দেশের মানুষের জন্য অত্যন্ত গুরুত্ব। তাই বিএনপিরসহ চারদলীয় ঐক্য জোটের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। বিএনপি-জামাত শিবির হাত থেকে রক্ষা পেতে দলীয়ভাবে ঐক্যবদ্ধ হয়ে দেশকে বাঁচাতে তথা দেশের মানুষকে রক্ষা করে দলীয় কর্মকাণ্ডের ওপর জোরদার করার আহ্বান করেন।

পরে আনন্দঘন পরিবেশে শুভশুভ শুভদিন মৎস্যজীবী লীগের জন্মদিন এ স্লোগানের মধ্যে দিয়ে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App