×

সারাদেশ

ফের সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২৩, ০১:৫৯ পিএম

ফের সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

ছবি: সংগৃহীত

সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়েছে। শনিবার (২০মে) রেললাইনের পাশে লাইনচ্যুত তিনটি বগি রেখে রাত ৮টার দিকে প্রায় ১৫ ঘণ্টার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক করে রেলওয়ে কর্তৃপক্ষ। কিন্তু আজ রবিবার (২১ মে) ভোর ৫টা থেকে রেলওয়ের ওই তিন বগি উদ্ধারের কাজ করছে কুলাউড়া ও আখাউড়া স্টেশন। তাই সাময়িক সময়ের জন্য বন্ধ রয়েছে ট্রেন চলাচল। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

রবিবার (২১ মে) ভোরে কুলাউড়া ও আখাউড়া স্টেশন থেকে দুটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে কাজ শুরু করেছে।

কাজের বিষয়টি নিশ্চিত করে ভানুগাছ রেলওয়ের স্টেশন মাস্টার কবির আহমেদ বলেন, কিছু সময়ের জন্য সারা দেশের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ আছে। বগি তিনটি শ্রীমঙ্গল স্টেশনে নিয়ে যাওয়া হবে। সিলেট থেকে ছেড়ে আসা আন্তঃনগর ঢাকাগামী কালনী ট্রেন সকাল ৬টা ১৫-তে ছেড়ে এসে ৭টা ৫০ মিনিটে শমশেরনগর স্টেশনে অবস্থান করছে। কাজ শেষ হওয়ার পর ট্রেন ছেড়ে যাবে।

লাউয়াছড়া খাসিয়াপুঞ্জির বাসিন্দা সাজু মার্চিয়াং বলেন, আমি কাজের জন্য সকালে বের হলে দেখি, সকাল ৯টার দিকে দুটি রিলিফ ট্রেন এসেছে বগি তিনটি উদ্ধারের জন্য।

শমশেরনগর রেলওয়ের স্টেশন মাস্টার উত্তম কুমার জানান, আন্তঃনগর কালনী ট্রেন দাঁড়িয়ে আছে শমশেরনগর স্টেশনে। লাইন ক্লিয়ার হওয়ার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App