×

সারাদেশ

বিজয়ী হলে শ্রমজীবী কর্মজীবীদের ঠিকানা হবে সিসিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ০৮:৫২ এএম

বিজয়ী হলে শ্রমজীবী কর্মজীবীদের ঠিকানা হবে সিসিক
বিজয়ী হলে শ্রমজীবী কর্মজীবীদের ঠিকানা হবে সিসিক

ছবি: সংগৃহীত

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, দেশের সামগ্রিক পরিস্থিতি পরিবর্তনের জন্য শ্রমজীবী মানুষের গুরুত্ব অপরিসীম। তাই শ্রমজীবী মানুষের প্রাপ্য অধিকার, ভালোবাসা ও মর্যাদা নিশ্চিত করতে হবে। তাদের প্রতি সবাইকে মানবিক হতে হবে। আগামী ২১ জুনের নির্বাচনে যদি বিজয়ী হতে পারি, তাহলে সিলেট সিটি করপোরেশন হবে শ্রমজিবী ও কর্মজীবী মানুষের ঠিকানা।

গত মঙ্গলবার রাত ১০টায় সিলেট নগরীর ১৯নং ওয়ার্ডের শ্রমজীবী ও কর্মজীবী নাগরিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ঐক্যবদ্ধ থাকলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদটি এবার আমাদের পুনরুদ্ধার করতেই হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার জয় নিশ্চিতে কাজ করতে হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম পুতুলের সভাপতিত্বে ও আব্দুর রব সায়েমের পরিচালনায় বক্তব্য রাখেন- নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঁইয়া জনি, এস এম শওকত আমিন তৌহিদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুমায়েল আহমদ রুমিন, অধ্যাপক মাসুদ করিম, রফিকুল ইসলাম রতন, অনন্ত লাল দাস, সঞ্জয় সরকার রাখাল, কৃপেশ দাস, রেবুল তালুকদার, শাহ আলম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App