×

সারাদেশ

সভা-সমাবেশে দিন পার মেয়র প্রার্থী খালেকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২৩, ১০:০৫ এএম

সভা-সমাবেশে দিন পার মেয়র প্রার্থী খালেকের

ছবি: সংগৃহীত

সভা-সমাবেশ আর ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ে দিন পার করলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। গতকাল দুপুরে নগরীর ৩১নং ওয়ার্ডে হাজী মালেক কবরস্থান মসজিদে জুমার নামাজ আদায় করে মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময়ের মাধ্যমে দিনের কর্মকাণ্ড শুরু করেন তিনি।

এরপর বিকাল ৪টায় দৌলতপুর দেয়ানা উত্তর পাড়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন দলীয় মনোয়ন পাওয়া মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। কেসিসির ৪ ও ৩২নং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ মতবিনিময় সভা হয়। এতে সভাপতিত্ব করেন ৪নং আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ মোড়ল। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, আধুনিক তিলোত্তমা খুলনা নগরী গড়তে গেলে সময়ের প্রয়োজন। গেল ৫ বছরে এই সিটিতে অনেক উন্নয়ন হয়েছে। এখনো কাজ চলমান রয়েছে। তিনি বলেন, নগরীর ৩১টি ওয়ার্ডের প্রায় ৩শ রাস্তা ও খাল সংস্কারের কাজ চলছে। খুলনাকে বসবাসের উপযোগী শহর হিসাবে গড়ে তুলতে চাই। খালেক বলেন, দৃশ্যমান উন্নয়ন যাতে খুলনাবাসীর কাছে উপস্থাপন করতে পারি সেই জন্য আরো একবার আমাকে সময় দেয়া উচিত। তাই আগামী ১২ জুন নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার তাকে নির্বাচিত করার জন্য ভোটরাদের প্রতি আহ্বানও জানান তালুকদার আব্দুল খালেক।

সভায় আরো বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহসভাপতি বেগ লিয়াকত আলী, নূর ইসলাম বন্দ, দপ্তর সম্পাদক মুন্সী মাহাবুব আলম সোহাগ, উপপ্রচার সম্পাদক মফিদুল ইসলাম টুটুল, আওয়ামী লীগ নেতা স ম রেজাউর, মোজাম্মেল হক হাওলাদার, মোশারেফ হোসেন, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, শেখ অহিদুজ্জামান, পাট ব্যবসায়ী শেখ আব্দুল মান্নান আকাক্সক্ষা গ্রুপের ব্যবস্থাপনা পরিচারক শেখ মাহাবুবুর রহমান।

এদিকে খুলনা সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশের খুলনা মহানগর ও জেলার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নগরীর সোনাডাঙ্গা নবপল্লী কমিউনিটি সেন্টারে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশে মনোনীত মেয়র প্রার্থী ও দলের নায়েবে আমীর হাফেজ মাওলানা আব্দুল আব্দুল আউয়াল, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমানসহ কেন্দ্রীয় শ্রমিক, যুব ও ছাত্র আন্দোলনের নেতাকর্মী এই কর্মশালায় উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App