×

সারাদেশ

তাড়াশে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২৩, ০৪:৪২ পিএম

তাড়াশে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক গ্রেপ্তার

ফাইল ছবি

সিরাজগঞ্জের তাড়াশে মানুষিক প্রতিবন্ধী কিশোরী সুমাইয়াকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ধর্ষক কহিত গ্রামের ওসমান আলীর ছেলে ছাবেন আলী গ্রেপ্তারের পর হত্যার ঘটনা স্বীকার করে চাঞ্চল্যকর এ তথ্য দিয়েছে।

রহস্যময় এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে উপজেলার কহিত গ্রামে মঙ্গলবার (৯ মে) বিকেলে মেয়ের নিজ বাড়িতে।

প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুর আলামত দেখে পুলিশে সন্দেহ হয়। পুলিশ ওই দিনই জিজ্ঞাসাবাদের জন্য দু'জনকে আটক করে। প্রকৃত রহস্য উদঘাটনের জন্য লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা কহিত গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে সুমাইয়া খাতুন (১৪) দুপুরে নিজ ঘরে শুয়ে ছিল। তার দাদী ছাগল নিয়ে মাঠে যায়। ওই সময় বাড়িতে আর কেউ ছিল না। এই সুযোগে ধর্ষক ছাবেন আলী সুমাইয়াকে ধর্ষণের পর জানাজানি হওয়ার ভয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান,কিশোরীর গায়ে, মুখে ও শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। তাছাড়া লাশের সুরতহাল রিপোর্ট দেখেও সন্দেহ হয়। সেই থেকে ধর্ষণকারীকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করা হয়। আটককৃত ছাবেন আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদেই সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App