×

সারাদেশ

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা: সাঁজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৪:২৯ পিএম

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা: সাঁজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

সাতক্ষীরা কলারোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় ৭ বছরের সাঁজাপ্রাপ্ত আসামি আব্দুল মালেককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৯ মে) রাতে কলারোয়া উপজেলার কুশখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল মালেক (৪৭) কলারোয়া পৌরসভার বাসিন্দা। সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর গালিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে,আসামি আব্দুল মালেক ভারত থেকে কলারোয়া উপজেলার কুশখালী এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে কুশখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। এবং বুধবার দুপুরে তাকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

প্রসঙ্গত,২০০২ সালের ৩০ আগষ্ঠ সকাল ১০টার দিকে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা এক মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। সেখান থেকে যশোরে ফিরে যাওয়ার পথে সকাল ১১টা ৪০ মিনিটে কলারোয়া উপজেলা বিএনপি অফিসের সামনে রাস্তার উপর একটি যাত্রীবাহি বাস (সাতক্ষীরা-জ-০৪-০০২৯) রাস্তার উপর আড় করে দিয়ে তার গাড়ি বহরে হামলা চালায় বিএনপি নেতাকর্মীরা। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সাংবাদিকসহ ১০ জনকে মারপিট করা হয়।

এ মামলায় গত মাসের ১৮ এপ্রিল আব্দুল মালেকসহ ৪৪ জনকে ৭ বছরের সাঁজা দেয় সাতক্ষীরার একটি আদালত। গ্রেপ্তার এড়াতে আব্দুল মালেক দীর্ঘদিন পলাতক ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App