×

সারাদেশ

পৌর মেয়রদের সহযোগিতা চান আনোয়ারুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ১০:২৩ এএম

পৌর মেয়রদের সহযোগিতা চান আনোয়ারুজ্জামান

ছবি: সংগৃহীত

সিলেট বিভাগের বিভিন্ন পৌর মেয়রদের সঙ্গে মতবিনিময় করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চেীধুরী। গতকাল মঙ্গলবার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। তার ধারাবাহিকতা ধরে রাখতে হলে সাধারণ মানুষের মাঝে আমাদের উন্নয়ন কর্মকাণ্ডগুলোকে তুলে ধরতে হবে। এ জন্য আমাদের জনপ্রতিনিধিদের ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, আগামী ২১ জুন সিসিক নির্বাচনে প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামান চেীধুরীর হাতে নৌকা মার্কা তুলে দিয়েছেন। এই নৌকাকে বিজয়ী করতে সবাইকে কাজ করতে করতে হবে। তিনি পৌর মেয়রদের নৌকার প্রচারণায় নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।

বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, সিলেট নগরীতে সিলেট বিভাগের প্রত্যেক এলাকার মানুষ বাস করেন। নৌকা প্রতীককে বিজয়ী করতে তাদের কাজে লাগাতে হবে। এজন্য পৌর মেয়রদের জোড়ালো ভূমিকা রাখতে হবে।

মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চেীধুরী বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে যে সম্মান দিয়েছেন আমি তার মান রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাব। আমাকে মেয়র নির্বাচিত করলে আমি আপনাদের মুখ ছোট হয় এমন কোনো কাজ কখনোই করব না। সবার পরামর্শ নিয়েই সিটি করপোরেশনকে পরিচালিত করব। তিনি নির্বাচনে পৌর মেয়রদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মৌলভী বাজার পৌর সভার মেয়র ফজলুল রহমান, কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বড়লেখা পৌর মেয়র কামরান আহমদ চৌধুরী, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, দিরাই পৌর মেয়র বিশ্বজিৎ ঘোষ, বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান, বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র সয়ফুল আলম, হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিমসহ বিভিন্ন পৌরসভার কাউন্সিলররা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App