×

সারাদেশ

নীলফামারীতে ৪ ডাকাত গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২৩, ০২:৫৭ পিএম

নীলফামারীতে ৪ ডাকাত গ্রেপ্তার

ছবি: নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারীতে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তারসহ লুট হওয়া মুল্যবান মালামালসহ নগদ অর্থও উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ প্রশাসন। দুর্ধর্ষ এ ডাকাতি মামলার তদন্তের অগ্রগতি সম্পর্কে প্রেস ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)।

মঙ্গলবার (৯ মে) সকালে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে জেলার বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীদের নিয়ে প্রেস ব্রিফিং করেন তিনি।

তিনি জানান, এ গত ১ মে জেলার ডোমার উপজেলার ছোট রাউতা ব্রাহ্মনপাড়া গ্রামে জনৈক বিজয় চক্রবর্তীর বসতবাড়িতে হানা দেয় আন্তঃজেলা ডাকাত দলের কয়েকজন সদস্য, পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে লুট করে নিয়ে যায় গৃহস্থালীর মুল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকারসহ নগদ ১ লক্ষ ৮৮ হাজার টাকা।

পরে এ বিষয়ে ডোমার থানায় একটি নিয়মিত মামলা রুজু হলে দ্রুত সময়ের মধ্যে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা সময় লুট হওয়া নগদ অর্থসহ মুল্যবান মালামাল। পরবর্তীতে গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করলে, গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দীতে ঘটনার সত্যতা স্বীকার করে মর্মে উল্লেখ করেন জেলা পুলিশ সুপার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার, মো. গোলাম মোস্তফা, ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উন নবী, নীলফামারী থানার অফিসার ইনচার্জ মো. মোক্তারুল আলম, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক বেবী, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধানসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App