×

সারাদেশ

আজমত উল্লাকে সমর্থন দিলেন মামুন মণ্ডল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ১০:৪৩ পিএম

আজমত উল্লাকে সমর্থন দিলেন মামুন মণ্ডল

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মামুন মণ্ডল গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তিনি আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লাকে সমর্থন দিয়েছেন।

সোমবার (৮ মে) দুপুরে আনুষ্ঠানিকভাবে মামুন প্রার্থিতা প্রত্যাহার করে নেন বলে জানান গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম।

মামুন মণ্ডল দলের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য।

মনোনয়নপত্র প্রত্যাহারের আগে মামুন মণ্ডল গণমাধ্যমে বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। পরে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে গাজীপুর সিটি নির্বাচনে দল ঘোষিত সমন্বয় কমিটির সিদ্ধান্তে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি।

তিনি আরও জানান, দলের জ্যেষ্ঠ নেতা মির্জা আজম, সমন্বয় কমিটির প্রধান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নির্দেশে এবং গাজীপুরের মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সংসদ সদস্যসহ মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে পরামর্শ করে তিনি এই সিদ্ধান্ত নেন।

এ বিদ্রোহী প্রার্থী বলেন, আমার ধারণা ছিল নারায়ণগঞ্জ সিটির মতো গাজীপুর সিটি নির্বাচনেও দলীয় কর্মীদের নির্বাচন করার সুযোগ থাকবে। সেই কারণে প্রার্থী হয়েছিলাম কিন্তু পরে দলের এবং সমন্বয় কমিটির সিদ্ধান্ত মেনে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে দল মনোনীত মেয়র প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাকে সমর্থন দিচ্ছি।

মামুন মণ্ডল জানান, আগামী ৯ মে থেকে তার কর্মী-সমর্থকদের নিয়ে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থনে গণসংযোগ ও প্রচারে অংশ নেবেন। নিজে প্রার্থী হলে যেভাবে স্বতঃস্ফূর্তভাবে প্রচার কাজে অংশ নিতেন, এক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App