×

সারাদেশ

তালায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ০৬:৪২ পিএম

তালায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

ছবি: ভোরের কাগজ

তালায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

তালা উপজেলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব বিতরণ করা হয়েছে। সোমবার (৮ মে) সকালে উপজেলা পরিষদ হল রুমে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথির হিসাবে ট্যাব বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আরাফাত হোসেন। ট্যাব বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ী, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহমেদ, একাডেমিক সুপার ভাইজার প্রভাস কুমার দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার এবং পরিসংখ্যান বিভাগের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী ওসমান আলী জানান, উপজেলার ৬৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৬টি মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৫৩৪টি ট্যাব বিতরণ করা হবে। এরই অংশ হিসেবে আজ সোমবার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৪ জন শিক্ষার্থীদের মাঝে ৫৪টি ট্যাব বিতরণ করা হয়েছে। পর্যারক্রমে বাকিগুলো বিতরণ করা হবে। এছাড়া ঐচ্ছিক তহবিল থেকে ৩৪ জনের মধ্যে ২ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App