×

সারাদেশ

নগ্ন ভিডিও ধারণ : প্রেমিকযুগল গ্রেপ্তারে এলাকায় স্বস্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২৩, ১২:২৩ পিএম

নগ্ন ভিডিও ধারণ : প্রেমিকযুগল গ্রেপ্তারে এলাকায় স্বস্তি

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের শৈলকুপায় রাতে ঘুমন্ত নারীদের নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি ধারণ করায় প্রেমিকাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- সাপখোলা গ্রামের আদিল উদ্দিন খাঁর ছেলে জুলকার খাঁ (৩২) ও তার প্রেমিকা শামছুল বিশ্বাসের মেয়ে জান্নাতি খাতুন (২০)।

গত শুক্রবার সকালে ঝিনাইদহের পুলিশ সুপার আশিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। গত বৃহস্পতিবার রাতে জেলা পুলিশের ‘সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল’ শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে।

নিত্যানন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস জানান, জুলকার খাঁ এবং জান্নাতি খাতুন সাপখোলা গ্রামে দীর্ঘদিন মেয়েদের নগ্ন ভিডিও ধারণ করে অর্থ আদায় করত। গতকাল শনিবার শৈলকুপা থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, জুলকার খাঁ এবং জান্নাতি খাতুনকে গ্রেপ্তার করার পর এলাকায় স্বস্তি ফিরে এসেছে। এ ঘটনায় আরো যারা জড়িত আছে তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলার সাপখোলা গ্রামে মামুন ফেরদৌসের বাড়ির জানালা দিয়ে তার ঘুমন্ত স্ত্রী ও কন্যার ভিডিও করছিল তারা। এ সময় মোবাইলের আলো জ্বলে উঠলে ফেরদৌস একজনের হাত চেপে ধরার চেষ্টা করে। কিন্তু মোবাইল ফেলেই পালিয়ে যায় জুলকার ও জান্নাতি। ফেলে যাওয়া মোবাইলের মধ্যে সাপখোলা গ্রামের প্রায় অর্ধশত নারীর নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি পাওয়া যায়। ফেরদৌস বাদী হয়ে শৈলকুপা থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করলে পুলিশ দুই আসামিকেই গ্রেপ্তার করে। বিজ্ঞপ্তিতে আরো বলা যায়, নিজেদের ধারণ করা ভিডিও দিয়ে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়াই ছিল তাদের মূল উদ্দেশ্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App