×

সারাদেশ

থানচিতে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২৩, ০৩:৩৬ পিএম

থানচিতে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের সাংগু নদীর চরে তামাক ক্ষেত থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ মে) দুপুর ১২টার দিকে সাংগু নদীর চরে পরিত্যক্ত তামাক ক্ষেতে একটি মৃতদেহ দেখতে পান স্থানীয়রা মুঠোফোনে থানচি থানা অবহিত করা হলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হকের নেতৃত্বে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বলিপাড়া বাজারে হাট-বাজারের দিন ছিলো। এদিন বিভিন্ন প্রান্ত থেকে বাজারগামী মানুষের দল সাংগু নদীর চরে পরিত্যক্ত তামাক ক্ষেতে অজ্ঞাত এক ব্যক্তি মৃতদেহ দেখতে পায়। এক পর্যায়ে এলাকার জনপ্রতিনিধিকে মুঠোফোনে অবহিত করেন তারা। পরে উপস্থিত জনপ্রতিনিধি থানচি থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে হস্তান্তর করে। তবে নিহত ব্যক্তিকে পুলিশ গাছকাটা শ্রমিক বলে ধারণা করছে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়া মাধ্যমে ময়নাতদন্তে জন্য বান্দরবানে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর রহস্য বিস্তারিক্ত জানতে পারবো। কিন্তু এখনও পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App