×

সারাদেশ

মদনে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২৩, ০২:৫৩ পিএম

মদনে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

ছবি: মদন (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার মদনে অজ্ঞাত (৬৫) বছর বয়সের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় স্থানীয় লোকজন বৃদ্ধের মরদেহ দেখতে পেয়ে মদন থানায় খবর দেয়। পরে ওই দিন সন্ধ্যায় পুলিশ উদ্ধার কর্যক্রম পরিচালনা করে শুক্রবার সকালে ছত্রমপুর তলার হাওরে বালিয়াজুরী বিলের পাশের রাস্তা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হাওর অঞ্চলের বোরো ধান কর্তন শেষ হওয়ায় হাওরের লোকজনের যাতায়াত কমে গেছে। ফতেপুর থেকে তলার হাওর হয়ে ছত্রমপুর যাওয়ার একটি কাঁচা রাস্তা রয়েছে। ওই রাস্তায় বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত এক বৃদ্ধের অর্ধগলিত লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। মরদেহের পাশে একটি পাঞ্জাবী এবং একটি শপিং বেগ পায়।

পরে স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে মদন থানা পুলিশে খবর দেয়। ওইদিন রাতে পুলিশ লাশ উদ্ধার করে যানবাহনের সুবিধা না থাকায় শুক্রবার সকালে নদীপথে ছত্রমপুর থেকে লাশ নিয়ে আসে বালই নদীর ট্রলারকাটা ঘাটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহটি বালই নদীর ট্রলার ঘাট থেকে থানা নেওয়ার প্রস্তুতি চলছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জাহাঙ্গীর আলম খান জানান, ছত্রমপুর তলার হাওরের বালিয়াজুরী বিলের পাশে থেকে অজ্ঞাত এক বৃদ্ধের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ফিঙ্গারপ্রিন্ট মিলিয়ে মরদেহ সনাক্ত হলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App