×

সারাদেশ

পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই: গ্রেপ্তার ৬

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২৩, ০২:০৩ পিএম

পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই: গ্রেপ্তার ৬

ছবি: আলি হায়দার, কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) ও ভৈরব পুলিশের টানা ২৩ ঘন্টা যৌথ অভিযানের পর সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এ ঘটনায় ৬ আসামিকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

সোমবার (১ মে) দিবাগত রাত আড়াইটার দিকে ভৈরব উপজেলার শিমুলকান্দি মধ্যেরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম হোসেন ভৈরব উপজেলার গোছামারা গ্রামের মো. মিয়া হোসেনের ছেলে।

এর আগে সোমবার (১ মে) সকালে পুলিশ হেফাজত থেকে সাজাপ্রাপ্ত আসামি পালিয়ে যাওয়া ও পুলিশের কাজে বাধা প্রদান এবং মারধরের ঘটনায় ভৈরব থানার এএসআই নাসির বাদী হয়ে সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম হোসেনসহ ৮ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৫ জনের নামে মামলা দায়ের করেন।

এদের মধ্যে ৬ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার আসামিরা হলেন- গোছামারা গ্রামের সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম হোসেন, তাঁর মা মোছা. নাদিরা বেগম (৫৫), বোন মোছা. শাহিদা বেগম (৩০) ও মোছা. আঁখি বেগম (২৫), ছোট ভাই মো. নাজমুল হোসেন (১৫) ও একই গ্রামের আলী হোসেন (৫৫)। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন জানান, নারী ও শিশু নির্যাতন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করতে গত রবিবার (৩০ এপ্রিল) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ভৈরব থানার এএসআই নাসির উদ্দীন কনস্টেবল রবিউল ও কনস্টেবল আজাদকে সঙ্গে নিয়ে অভিযান যান। সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার সময় তাঁর স্বজনেরা পুলিশের ওপর হামলা চালিয়ে সাদ্দামকে ছিনিয়ে নেন। হামলায় তিন পুলিশ সদস্য আহত হন। ইতিমধ্যে এ ঘটনার সাথে জড়িত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি আরো জানান, ঘটনার পরে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনাস্থল পরিদর্শন করে পলাতক সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম ও ঘটনার সাথে জড়িতদেরকে দ্রুত গ্রেপ্তার করতে সাঁড়াশি অভিযান পরিচালনা করার নির্দেশ দেন এবং ডিবি ও থানা পুলিশের টিম গঠন করে অভিযানের তদারকি করেন৷

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App