×

সারাদেশ

যুবলীগ নেতার হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২৩, ০৩:২৩ পিএম

https://www.youtube.com/watch?v=K3hYe-Dgoo0

কুমিল্লার দাউদকান্দির গৌরীপুরে চাঞ্চল্যকর যুবলীগ নেতা জামাল হোসেন হত্যা ঘটনার তদন্ত কাজ সর্বোচ্চ পেশাদারিত্ব ও দক্ষতা দিয়ে দ্রুত সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা। একইসঙ্গে নেপথ্যে ও হত্যায় জড়িতদের সনাক্ত করে দ্রুত বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন তারা।

সোমবার (১ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত ঘটনাস্থল দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজার ঈদগাঁ এলাকা পরিদর্শন করে গণমাধ্যমকে এসব জানান কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন।

হত্যার রহস্য উদঘাটনে গণমাধ্যমের সহযোগিতা কামনা করে তিনি বলেন, আমাদের সর্বোচ্চ পেশাদারিত্ব ও দক্ষতা দিয়ে এ মামলাটির দ্রুত তদন্ত করবো। এ মামলায় তদন্তকালে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তাদের প্রত্যেককে অভিযুক্ত করে আমরা দ্রুত বিচারের আওতায় আনবো। আর এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার্থে পুলিশকে সহযোগিতা করা এবং এ বিষয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, ঘটনার পর থেকেই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। রহস্য উদঘাটনে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার (সিআইডি) জাকির হোসেন, র‌্যাব-১১ সিপিসি-২ (কুমিল্লা) উপপরিচালক মেজর মোহাম্মদ শাকিব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) এনামুল হক, সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো. মহসিন, দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা।

প্রসঙ্গত, গত রবিবার (৩০ এপ্রিল)  রাত ৮টায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজার এলাকায় বোরখা পড়া দুর্বৃত্তদের গুলিতে জামাল হোসেন (৪০) নিহত হন। তিনি তিতাস উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এবং একই উপজেলার নোয়াগাঁও (জিয়ারকান্দি) গ্রামের ফজলুল হকের ছেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App