×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

সারাদেশ

রামগড়ে কাপড় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০৫:২২ পিএম

রামগড়ে কাপড় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ির রামগড়ে নিতায় দাস (৪৫) নামে এক ক্ষুদ্র কাপড় ব্যবসায়ীর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় রামগড় মধ্য বাজার কসমেটিকস গল্লির জৈনিক আবুল কাশের এর তৃতীয় তলা বিল্ডিংয়ে সিঁড়ির পাশের রুম থেকে তার সিঁলিং ফ্যানের আংটার সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিতায় দাস চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার সৈয়দপুর ইউনিয়নের জাফর নগর এলাকার বাসিন্ধা বাবু রুহিনী দাসের ছেলে। সে পেশায় একজন ভ্রাম্যমান ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিতাই বিগত চার মাস যাবৎ বাসাটিতে একা ভাড়া থাকতেন এবং রামগড় বাজারে হকার (কাপড় ব্যবসা) করতেন।

নিহতের বড়বোন কাজল দাস জানান, তার ভাই পরিবার থেকে পুরাপুরি বিচ্ছিন্ন। বিভিন্ন জায়গায় অবস্থান নিয়ে বিভিন্ন ধরণের ব্যবসা করতেন। সে ব্যক্তি জীবনে অবিবাহিত ছিলেন।

পরিচিত কাপড় ব্যবসায়ী রাখাল জানান, নিতাইকে ব্যবসা সূত্রে চিনি । সে আমার সাথে কাপড়ের ব্যবসা করতো। তবে তাকে প্রায় সময় উদাসীন ও অলস সময় পার করতে দেখা যেতো ।

রামগড় থানার এসআই শামসুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে রামগড় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করে মৃতদেহ খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App