×

সারাদেশ

লাঙ্গল যার জাতীয় পার্টি তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ০৬:৩১ পিএম

লাঙ্গল যার জাতীয় পার্টি তার

সাংবাদিকদের সাথে বক্তব্য রাখছেন গোলাম সরোয়ার মিলন। ছবি: মাসুম বাদশাহ সিংগাইর (মানিকগঞ্জ)

এরশাদ সরকারের আমলের সর্বকনিষ্ঠ এমপি ও প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন বলেছেন- লাঙ্গল যার জাতীয় পার্টি তার। পল্লী বন্ধু হুসাইন মো. এরশাদের হাত ধরে রাজনৈতিক জীবন শুরু করি। মাঝের কিছু ভুলভ্রান্তির কারণে দীর্ঘদিন জাতীয় পার্টি থেকে দূরে ছিলাম। এখন পল্লীমাতা রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টিতে ফিরে এসেছি। জাতীয় পার্টিই তার শেষ ঠিকানা বলেও তিনি জানান।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলা সদরের নিজ বাসভবনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে বৈঠকি আড্ডায় এসব কথা বলেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিরোধী দলীয় নেতার মুখপাত্র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির য়ুগ্ম আহবায়ক কাজী মামুনুর রশিদ। বৈঠক চলাকালে বেগম রওশন এরশাদ ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত হন। তিনি গোলাম সারোয়ার মিলনকে সাথে নিয়ে জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে দলীয় নেতাকর্মীদের আহবান জানান।

সিংগাইর উপজেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, সিংগাইর উপজেলা জাপার সাবেক সভাপতি আবুল বাশার, সাবেক সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, পৌর জাপার সাধারণ সম্পাদক সালাউদ্দিন খোকন, সিংগাইর উপজেলা জাপার সহ সভাপতি মো. ফিরোজ হোসেন খান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App