×

সারাদেশ

বোরহানউদ্দিনে বাসচাপায় জামাই-শ্বশুর নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ১২:২৬ পিএম

বোরহানউদ্দিনে বাসচাপায় জামাই-শ্বশুর নিহত

ছবি: ভোরের কাগজ

ভোলা-চরফ্যাশন সড়কে বোরহানউদ্দিন উপজেলার বৈদ্দ্যের পোল নামক স্থানে বাসের চাপায় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- মনির শরীফ (৫৫) ও তার মেয়ের জামাই আসগর আলী (৩২) এবং ভ্যানচালক মো. আরিফ (২৫)। নিহত তিনজনের মধ্যে দুজন সম্পর্কে জামাই-শ্বশুর। তারা দুইজন নিকটাত্মীয়ের জানাজায় যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, মোটরসাইকেলটির জামাই আজগর আলী চালিয়েছেন আর শ্বশুর মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। তারা দুইজন নিকটাত্মীয়ের জানাজায় যাওয়ার পথে ভোলা থেকে চরফ্যাশনগামী যাত্রীবাহী বুশরা বাসের সাথে এ দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত মো. রাজিব হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মনির শরীফ ও তার জামাই আজগর আলী তাদের নিকটাত্মীয়ের জানাজায় অংশগ্রহণের জন্য মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বৈদ্দ্যের পোল সংলগ্ন এলাকায় গিয়ে বাই রোড (পাশ্ববর্তী রাস্তা) হতে ভোলা-চরফ্যাশন সড়কে উঠতে গেলে বাসের চাপায় দুই জনই ঘটনাস্থলে নিহত হন। বাসটি জব্দ করা হয়। এ দুর্ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App