×

সারাদেশ

সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা দিলো জীবনের আলো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৩:১১ পিএম

সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা দিলো জীবনের আলো

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন জীবনের আলোর নতুন কমিটির পক্ষ থেকে সর্বোচ্চ রক্তদাতাদের মাঝে ক্রেস্ট বিতরণ ও কৃতি সন্তানদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ঈদের দ্বিতীয় দিন রবিবার (২৩ এপ্রিল) চাঁদপুরের কচুয়ায় এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিল ছিলেন রোস্তম আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জসিম উদ্দিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দীন।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অহিদুর রহমান, আরো উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন শ্রেণীর ব্যক্তিবর্গ।

কৃতি সন্তান হিসেবে যাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে মো. জসিম উদ্দিন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, ভোলা। ডাঃ মোঃ রাজু আহমেদ, মেডিকেল অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ডিমলা, নীলফামারী। এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), পিজিটি (গাইনী ও অবস্), পিজিটি (সার্জারী)। আলাউদ্দিন মিয়াজী, প্রভাষক (গণিত), রাজউক উত্তরা মডেল কলেজ, ঢাকা। এছাড়া জীবনের আলো স্থাপিত ২০১৫খ্রিঃ, নতুন কমিটি ২০২৩-২০২৪ইং যারা আছেন জয়নাল আবেদীন, সভাপতি, রেদোয়ান ইসলাম (রনি) সহ-সভাপতি, সাইফুল ইসলাম (সুজন) সহ-সভাপতি, তানভীর ইসলাম সিফাত, সাধারণ সম্পাদক, সাইফুল ইসলাম বেপারী সহ-সাধারণ সম্পাদক, নাজমুস সাকিব সাংগঠনিক সম্পাদক, জিসান আহমেদ জিসু, সহ-সাংগঠনিক সম্পাদক, ইব্রাহিম মিয়াজী, দপ্তর সম্পাদক, সাজিদুল হাসান কোষাধ্যক্ষ, হাসান মাহমুদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, সোহাগ রানা, তথ্য ও শিক্ষা বিষয়ক, ইয়াকুব, নির্বাহী সদস্য, জিসান মোল্লা নির্বাহী সদস্য মোঃ মোক্তার নির্বাহী সদস্য, ইব্রাহিম পাঠান, নির্বাহী সদস্য, জুয়েল রানা নির্বাহী সদস্য, ফারজানা আক্তার নির্বাহী সদস্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App