×

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৬:৪৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের পশ্চিমপাড়া বিল ও রামচন্দ্রপুর বেয়াড়াপাড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয়- সদর উপজেলার দ্বারিয়াপুর এলাকার বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে জাহিদ (১৯), ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া এলাকার বাসিন্দা আব্দুর রশিদের ছেলে ওমর ফারুক (১৭) ও পারধুমী ট্যাপাপাড়া গোলাপের হাট এলাকার বাসিন্দা আবদুর রকিবের মেয়ে আসিফা (৩)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, দুপুর প্রায় একটার দিকে সদর উপজেলার শাজাহানপুর থেকে মোটরসাইকেল যোগে শহরে যাচ্ছিলেন জাহিদ ও ওমর। এ সময় পশ্চিমপাড়া বিলের পাশের ফাঁকা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এর আগে অটোচার্জার যোগে নিজ বাড়ি থেকে চাঁপাইনবাবগঞ্জ যাবার সময় রামচন্দ্রপুর বেয়ারাপাড়া এলাকায় পৌঁছালে সড়কে পড়ে যায় আফিয়া। এ সময় পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়য়। গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শষ্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App