×

সারাদেশ

মিরসরাইয়ে আম পাড়তে গিয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৩, ০৬:০৭ পিএম

মিরসরাইয়ে আম পাড়তে গিয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

ফাইল ছবি

মিরসরাইয়ে গাছ থেকে আম পাড়ার সময় সাফায়েত হোসেন রিমন (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার ৭নং কাটাছরা ইউনিয়নের তেতৈয়া এলাকায় এই ঘটনা ঘটে। সাফায়েত উপজেলার জনার্দ্দনপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলো। সে কাটাছরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেহের আলী সারেং বাড়ীর মৃত রবিউল হোসেন প্রকাশ রবি সওদাগরের ছেলে।

জনার্দ্দনপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য আনোয়ার ইসলাম টিপু বলেন, ১৫ দিন আগে সাফায়েতের বাবা মারা গেছে। বৃহস্পতিবার সকালে ৩০০ টাকার বিনিময়ে বাড়ির পার্শ্ববর্তী এক বাড়িতে আম পাড়তে গিয়েছিল সে। হঠাৎ অসাবধাণতা বসত গাছ থেকে ছিটকে নিচে পড়ে যায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সাফায়েতরা দুই ভাই দুই বোন। আর্থিক অবস্থা অস্বচ্ছলতার কারণে পড়ালেখার পাশাপাশি মানুষের কাজ করে কিছু টাকা দিয়ে পরিবারের অভাব দূর করার চেষ্টা করে। বৃহস্পতিবার আছরের নামাজের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফারজানা ইসলাম মৌসুমী বলেন, সাফায়েত হোসেন রিমনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো। লাশ স্বজনরা নিয়ে গেছেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, গাছের উপর থেকে পড়ে শিক্ষার্থী নিহত হওয়ার বিষয়টিকে অবহিত করেনি। এ বিষয়ে তিনি খোঁজ খবর নেবেন বলে জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App