×

সারাদেশ

রাজশাহীতে ভাড়াটিয়া সেজে ছিনতাই, বাবা-ছেলে গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৩, ০৭:৪১ পিএম

রাজশাহীতে ভাড়াটিয়া সেজে ছিনতাই, বাবা-ছেলে গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে সুকৌশলে ছিনতাইয়ের ঘটনায় বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৯ এপ্রিল) নাটোরের দিঘাপতিয়া ঘোষপাড়া এলাকা থেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। সম্পতি নগরীর সাহেব বাজার এলাকা থেকে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার পর প্রশাসনের নজরে আসেন তারা।

গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোরের দিঘাপতিয়া ঘোষপাড়া এলাকার আব্দুর রাজ্জাক (৫৫) ও তারা ছেলে মো. রাজিব হোসেন (৩২)।

পুলিশ জানায়, গত ৩০ মার্চ নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট আইএফআইসি ব্যাংক থেকে আড়াই লাখ টাকা উত্তোলন করেন বাহাদুর রহমান নামে এক ব্যক্তি। ব্যাংকের ভেতর থেকেই তাকে অনুসরণ করতে থাকে ছিনতাইকারী চক্রের সদস্যরা। তিনি ব্যাংক থেকে বের হতেই ছিনতাইকারী চক্রের একজন সদস্য মোটরসাইকেলে এসে তার পথরোধ করেন এবং অন্য সদস্য আড়াই লাখ টাকা নিয়ে পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক প্রায় ৩০ বছর আগে নাটোর থেকে নগরীর পাঠানপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। আর ৫-৭ বছর আগে ছেলেকে নিয়ে জড়িয়ে পড়েন ছিনতাইয়ে। সবশেষ এ ছিনতাইয়ের ঘটনায় সিসিটিভি ফুটেজে তাদের ছবি ধরা পড়ে।

এ বিষয়ে আরএমপির বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ভোরের কাগজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় দুজনকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। আইনশৃঙ্খলা রক্ষায় ও অপরাধ দমনে পুলিশ সর্বদা তৎপর থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App