×

সারাদেশ

পুলিশের হস্তক্ষেপে ঘরে ফিরলেন সেই মা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৩, ০৭:৩৪ পিএম

পুলিশের হস্তক্ষেপে ঘরে ফিরলেন সেই মা

ছবি: ভোরের কাগজ

নীলফামারীর ডিমলায় মেহেরবানু (৮০) নামে এক বৃদ্ধা মাকে মারধর করে খোলা আকাশের নিচে ফেলে রাখে পাষণ্ড ছেলে ও ছেলে বৌয়েরা। জানা যায় দুই ভাইয়ের বিবাদমান মামলায় স্বাক্ষী না হওয়ায় পহেলা রমজানে বাড়ি থেকে বের করে দেন বড় ছেলে মহসীন ও তার বউ।

টানা ২৭ দিন রোজায় ইফতার ও সেহরি করেছেন মানুষের বাড়ির ভাত ও মেয়ের দেয়া খাবারে, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেছে এই খোলা মাঠে কিংবা পাশের বাড়ির কারো ঘরে। দৈনিক ভোরের কাগজের ডিমলা প্রতিনিধি সরোয়ার জাহান সোহাগের ফেসবুক পোস্টটি নজরে নেন ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার রুহুল আমিন। তিনি সঙ্গে সঙ্গে নীলফামারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানকে অবগত করলে তিনি দ্রুত ডিমলা থানার ওসি লাইছুর রহমানকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন।

ওসি লাইছুর রহমান দ্রুত সেখানে উপস্থিত হয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে সঙ্গে নিয়ে ছোট ছেলের বাড়িতে তুলে দেন ও মনোমালিন্যের বিষয়টি সমাধান করে দেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা সেখানে যাই, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে আলোচনা করে ছোট ছেলের বাড়িতে তুলে দেই এবং মনোমালিন্যের বিষয়টি এলাকার সুধীজনের উপস্থিতিতে সমাধান করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App