×

সারাদেশ

নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ১০:২৫ পিএম

নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ছবি: ভোরের কাগজ

শেরপুরের নালিতাবাড়ী শহরের অদূরে নয়ানিকান্দা পৌর গরুহাটা এলাকায় বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন দুইজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটা দিকে নকলা-নাকুগাঁও মহাসড়কের পাশে জড়ো করে রেখে দেয়া বিদ্যুত বিভাগের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নকলা উপজেলার উরফা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (৩৬) ও নালিতাবাড়ী উপজেলার তন্তর গ্রামের জামাল উদ্দিনের ছেলে মোটরসাইকেল আরোহী আব্দুর রশিদ (৩৫)। অপর আরোহী নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামের আব্দুর রহমানে ছেলে শহিদুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সাড়ে পাঁচটার দিকে নকলা থেকে ভাড়ায় চালিত একটি দ্রুতগামী মোটরসাইকেল দুই আরোহী নিয়ে নালিতাবাড়ীর দিকে আসছিল। পথিমধ্যে নালিতাবাড়ী শহরের অদূরে নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় এলে বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এসময় নকলা-নাকুগাঁও মহাসড়কের একপাশজুড়ে রাখা বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ডের অধীনে পরিচালিত একটি প্রকল্পের খুঁটির সাথে ধাক্কা লেগে চালকসহ অপর দুই আরোহী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই চালক সাইফুল ইসলাম ও আরোহী আব্দুর রশিদ মারা যান। গুরুতর আহত হন অপর আরোহী শহিদুল ইসলাম। এসময় প্রত্যক্ষদর্শীরা হতাহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে।

নালিতাবাড়ী আবাসিক প্রকৌশলী সুশান্ত পাল জানান, ময়মনসিংহ বিদ্যুৎ বিতরণ বিভাগের একটি প্রকল্পের অধীনে কনস্ট্রাকশন কোম্পানীর রেখে দেয়া বৈদ্যুতিক খুঁটিগুলো অনেক আগে থেকেই রেখে দেয়া হয়েছে। তবে সেখানে কোন দুর্ঘটনা ঘটেছে কি না জানতে পারিনি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক সাদিয়া আফরিন সেবা জানান, হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়েছে। আহত অপরজন গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহে মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App