×

সারাদেশ

ঈশ্বরদীতে ২০ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ০৭:৩২ পিএম

ঈশ্বরদীতে ২০ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক ঈশ্বরদী উপজেলার ২০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে সরকারি এস এম স্কুল এন্ড কলেজে ঈশ্বরদী উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা টি,এম,রাহসিন কবিরের সভাপতিত্বে এ ল্যাপটপ বিতরণ করা হয়।

পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এম পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সভাপতি ও প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন।

এম পি নুরুজ্জামান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, জাতি গঠনে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষকদের কাজ করে যেতে হবে। প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। কারণ আজ যে শিশুদের বয়স ৬ থেকে ১০ বছর তারাই আগামী দিনে এই দেশ পরিচালনা করবে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. আসাদুজ্জামান। তারপর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম খান, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী গার্ল স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি সাবেক ভিপি মুরাদ আলী মালিথা।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ল্যাপটপ প্রাপ্ত স্কুলের পক্ষে বক্তব্য রাখেন মাজদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহসিনা কবির ও দিয়ার সাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম। পূর্বেও প্রায় ১০০টি বিদ্যালয়ের মাঝে এই ল্যাপটপ বিতরণ করা হয়েছে বলে জানা যায়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি শিক্ষা অফিসার ফারহানা খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App