×

সারাদেশ

আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে সিলেটে ইফতার বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩, ০৯:৫০ পিএম

আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে সিলেটে ইফতার বিতরণ

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে সিলেট রেঞ্জের বিভিন্ন জেলায় অসহায়, গরিব ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে এ কর্মসূচির আয়োজন করা হয়।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে পহেলা বৈশাখের দিনে ইফতার বিতরণ করা হয়। আয়োজনে সিলেট বিভাগের জেলা সদরসহ চার জেলায় সহস্রাধিক গরিব ও দুঃস্থ মানুষ উপস্থিত ছিলেন।

সিলেট জেলা কমান্ড্যান্ট কার্যালয়ে ইফতার বিতরণে প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগের উপ-মহাপরিচালক নূরুল হাসান ফরিদী। প্রধান অতিথির বক্তব্যে পবিত্র রমজানে ত্যাগের মহিমা সকলের সামনে তুলে ধরেন তিনি।

এছাড়া, দেশে শান্তি ও উন্নয়ন বজায় রাখতে পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতির ওপর গুরুত্বারোপ করেন। দেশের আইন-শৃঙ্খলা রক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অবদান তুলে ধরেন।

এ সময় তিনি ভবিষ্যতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এমন খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত রাখার আশ্বাস দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা কমান্ড্যান্ট ফয়সাল হোসেন ও সহকারী পরিচালক তানজিনা হোসেন তৃণাসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App