×

সারাদেশ

সিংগাইরে মমতাজের মধুর আড্ডার যাত্রা শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩, ০৮:৫৬ পিএম

সিংগাইরে মমতাজের মধুর আড্ডার যাত্রা শুরু

ছবি: ভোরের কাগজ

সিংগাইরে মমতাজের মধুর আড্ডার যাত্রা শুরু

মমতাজ চক্ষু হাসপাতাল, মমতাজ মা ও শিশু হাসপাতাল, মধু উজালা কোল্ড স্টোর ও বাউল মিউজিয়ামের পর এবার মমতাজের আধুনিক ও মানসম্মত রেস্টুরেন্ট মধুর আড্ডার যাত্রা শুরু হলো।

শনিবার (১৫ এপ্রিল ) সন্ধ্যায় ঘরোয়া পরিবেশে স্বল্প পরিসরে পারিবারিক সদস্য ও স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে মানিকগঞ্জের সিংগাইরের জয়মন্টপের ভাকুম গ্রামে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহা সড়কের পাশে মধুর আড্ডার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

উদ্বোধনী বক্তব্যে মমতাজ বেগম বলেন, আমার প্রয়াত বাবা মধু বয়াতি স্মৃতি স্মরণেই এই রেস্টুরেন্টের নামকরণ করা হয়েছে "মধুর আড্ডা"। আজকে স্বল্প পরিসরে এর উদ্বোধন হলেও ঈদের পরে বড় পরিসরে এর যাত্রা শুরু হবে। বিশেষ করে প্রতি বছর মধুর মেলা ও মায়ের মেলায় বিশেষ ব‍্যক্তিদের আগমন ঘটে থাকে। তাদের জন্যও এ রেস্টুরেন্টটি হতে পারে বিশেষ স্থান। চাহিদার ওপর নির্ভর করে ভবিষ্যতে মধুর আড্ডার পরিসর বৃদ্ধি হতে পারেও বলে মমতাজ বেগম জানান।

এ সময় মমতাজ বেগমের ছেলে মেহেদী হাসান, মেয়ে রোজ, রোহানি ও পরিবারের সদস্য ছাড়াও অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন -উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, সিংগাইর সার্কেলের এসপি আব্দুল্লাহ আল ইমরান, ওসি সৈয়দ মো. মিজানুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, পল্লী বিদ‍্যুতের ডিজিএম মো. সফিকুল ইসলাম ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App