×

সারাদেশ

আরসা সন্ত্রাসীদের সংঘর্ষে নারীসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩, ০৬:৫৬ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের সঙ্গে রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সন্ত্রাসীদের সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন।

শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকের এ ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ক্যাম্প ১৮ এর এল/১৭ ব্লকের নুরুল ইসলামের স্ত্রী ৫০ বছর বয়সের নুর হাবা ও একই ক্যাম্পের বশির আহমদের ছেলে ৩২ বছর বয়সী মোহাম্মদ হাসিম।হাসিম আরসার সামরিক শাখার দায়িত্বে ছিলেন।

এপিবিনের ভাষ্য, শুক্রবার দুপুর থেকে ক্যাম্প ১৮ এর এল/১৭ ব্লকের পাহাড়ি এলাকায় গোপন সংবাদে অভিযান চালানো হয়। এ সময় আরসা সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে রোহিঙ্গা নারী নুর হাবা নিহত হন। পরে ঘটনাস্থলে তল্লাশির সময় আরসার সামরিক শাখার নেতা মোহাম্মড় হাসিমের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।

৮ এপিবিএনের সহকারী পরিচালক সহকারী উপপরিদর্শক (এএসপি) ফারুক আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ আরসা সদস্য সাদেককে আটক করা হয়। এ ঘটনায় এপিবিএনের দুজন সদস্যও আহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের সঙ্গে গোলাগুলিতে বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী আরসা কমান্ডার আব্দুল মজিদ ওরফে লালাইয়া নিহত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App