×

সারাদেশ

বিএনপি ষড়যন্ত্র করে ক্ষমতায় যেতে চায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩, ১২:৩৯ পিএম

বিএনপি ষড়যন্ত্র করে ক্ষমতায় যেতে চায়

ছবি: পঞ্চগড়, বোদা ও দেবীগঞ্জ প্রতিনিধি

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, জনগণের সার্বিক কল্যাণ কিভাবে সাধন হবে বর্তমান সরকার সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আর বিএনপি দেশে গুজব রটিয়ে দেশে উন্নয়ন কাজকে বাধাগ্রস্থ করছে। এরা নির্বাচনে যেতে চায় না ষড়যন্ত্র করে ক্ষমতায় যেতে চায়। তাই এই অশুভ শক্তির বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। সকল ক্ষেত্রে তথ্য প্রযুক্তির উপযুক্ত ব্যবহার নিশ্চিত করে আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ার কাজে নিজেকে তৈরি করতে হবে।

তিনি বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ ও বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক প্রদান, প্রতিবন্ধীদের মাঝে ট্রাইসাইকেল ও হুইল চেয়ার বিতরণ, কৃতি ছাত্রছাত্রীদের মাঝে আইপ্যাট (ট্যাপ) বিতরণ এবং দুস্থদের মাঝে যাকাতের অর্থ প্রদানকালে এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌসের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যানের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ বক্তব্য রাখেন।

পরে বোদা উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশার সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যানের মধ্যে বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, মেয়র মো. আজহার আলী উপস্থিত থেকে বক্তব্য রাখেন। পরে মন্ত্রী দেবীগঞ্জ উপজেলা থেকে এসে বোদা উপজেলার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বোদা ও দেবীগঞ্জ দুই উপজেলার নবম ও দশম শ্রেণীর ৫৭০ জন কৃতি শিক্ষার্থীর মাঝে ৫৭০ টি আইপ্যাট, ৪২ জন জটিল রোগীর মাঝে ২১ লক্ষ টাকার অনুদানের চেক, ৪৭ জন দুস্থ মানুষের মাঝে ২ লক্ষ ৩৫ হাজার যাকাতের অর্থ এবং ২৭ জন প্রতিবন্ধীর মাঝে ২৭টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App