×

সারাদেশ

আলীকদম সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৩, ০৯:৩৯ পিএম

আলীকদম সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান
আলীকদম সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান
আলীকদম সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান
আলীকদম সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

ছবি: ভোরের কাগজ

আলীকদম উপজেলা ৩১ বীর সেনা জোন কর্তৃক পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে গরীব, দুঃস্থ পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ৩১ বীর জোন ক্যান্টিন সংলগ্ন কনফারেন্স হল রুমে এই আর্থিক সহায়তা প্রদান ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সহায়তা প্রদান ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর মো. সওকাতুল মোনায়েম পিএসসি (উপ-অধিনায়ক ৩১ বীর সেনাজোন আলীকদম)।

এ সময় আলীকদম সেনা জোনের আওতাধীন বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিম খানার শিক্ষক শিক্ষার্থী,গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সের ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ ৩১ বীর জোনের পক্ষ থেকে সর্বমোট ২,৬১০৩৬.০০ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

উপস্থিতিদের উদ্দেশ্য করে প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সঙ্গে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

আলীকদম ৩১ বীর সেনা জোনের পক্ষ হতে ৬ টি মাদ্রাসা ও এতিমখানাকে ত্রাণ সামগ্রী উপহার প্রদান করা হয়েছেঃ ১।চাউল-১১০ কেজি ২।ডাল-২২ কেজি ৩।চিনি-২২ কেজি ৪।আটা-৪৪ কেজি ৫।তৈল-২২ কেজি ৬।লবন-১১ কেজি ৭।চা-পাতা-২ কেজি ২০০ গ্রাম যার বাজার ক্রয় মূল্য -১৬,৭৮৬ টাকা, এছাড়াও তাৎক্ষণিক অনুদান প্রদান করা হয় -২০,০০০ টাকা।

উল্লেখ্য যে, সেনা জোন কর্তৃক প্রতিমাসেই এসকল প্রতিষ্ঠানকে অনুরুপভাবে অনুদান প্রদান করা হয়ে থাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App