×

সারাদেশ

মানিকগঞ্জে নারী চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৩, ০৫:৫১ পিএম

মানিকগঞ্জে নারী চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় নারী স্বর্ণ চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে সাটুরিয়া উপজেলার চর-তিল্লি আদর্শ উচ্চ বিদ্যয়ের খেলার মাঠ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দরমন্ডল এলাকার এরশাদ মিয়ার স্ত্রী মাফিয়া বেগম (২০), মৃত আব্দুল করিমের স্ত্রী জাহানারা বেগম (৪৫), অরুপ চৌধুরীর স্ত্রী রাহেলা বেগম (২৭), শাহিন আক্তারের স্ত্রী মমতাজ বেগম (২৫), ফজলু মিয়ার স্ত্রী সুজানা বেগম (৩০), আছিব আলীর স্ত্রী শাহানাজ বেগম (২৬) এবং একই এলাকার শিপন মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (২২)।

এজাহারসূত্রে জানা যায়, বুধবার সকালে সাটুরিয়া উপজেলার তিল্লি ইউনিয়নের চর তিল্লি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছিল। এসময় কার্ড সংগ্রহের অযুহাতে কৌশলে নারীদের লাইনের ভেতর নারী চোর চক্রের কয়েকজন সদস্য প্রবেশ করে এবং স্থানীয় চম্পা বেগম নামের এক নারীর গলার ৮ আনি ২রতির স্বর্ণের চেইন চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ওই নারী চোরকে ধরে ফেলে। এঘটনার পর নারী চোর চক্রের বাকি ছয় সদস্য অন্য লাইনের ভেতর থেকে পালিয়ে যাওয়ার সময় আনসার, পুলিশ ও চৌকিদার সদস্যরা তাদের আটক করে। পরে তাদের কাছ থেকে ৮ আনি ২ রতি স্বর্ণ উদ্ধার করা হয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, এঘটনায় চম্পা বেগম বাদি হয়ে নারী চোর চক্রের সাত সদস্যকে আসামি করে সাটুরিয়ায় থানায় একটি মামলা করেন। পরে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App