×

সারাদেশ

বাড়িতে বোমাসদৃশ বস্তু, চিরকুটে চাঁদা দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ০১:৫২ এএম

মেহেরপুরের গাংনী উপজেলায় বিশারৎ হোসেনের বাড়িতে চিরকুট লিখে ২০ লাখ টাকা চাঁদার হুমকি দিয়ে বোমা সাদৃশ্য বস্তু রেখেছে দুর্বৃত্তরা। বিশারৎ হোসেন জানান, রাতের কোন এক সময় শয়ন কক্ষের দরজার সামনে একটি প্লাস্টিকের ব্যাগে চারটি বোমা সদৃশ্য বস্তু ও একটি চিরকুট দেখতে পেয়ে পুলিশকে ফোন দেয়।

সোমবার (১০এপ্রিল) সকালে গাংনী থানা পুলিশের একটি টিম চারটি লাল স্কচ টেপ দিয়ে মোড়ানো বোমাসদৃশ বস্তু ও চিরকুট উদ্ধার করে। কারা রাখতে পারে জানতে চাইলে বিশারৎ বলেন, আমার সাথে তেমন কারও শত্রুতা নেই। এগুলো কারা রেখেছে আমার ধারনা নেই। তবে এর আগেও স্থানীয় সংসদ সদস্যের বাড়ির পাশে থেকেও এ ধরনের বোমাসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। কিছুদিন আগে শহরের উপকন্ঠে একটি পুকুর পাড়ে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। সব মিলিয়ে গাংনীতে আতঙ্ক ছড়ানোর চেষ্টা লাগাচ্ছে একটি অসাধু চক্র। বিশারৎ হোসেন গাংনী উপজেলার হিজলবাড়িয়া গ্রামের মোল্লা পাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উপপরিদর্শক (এসআই) মাসুদ, উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে বোমাসদৃশ বস্তু উদ্ধার করে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আতঙ্ক ছড়ানোর জন্য এমন কাজ করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App