×

সারাদেশ

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার পেলো শিক্ষার্থীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৩, ০৪:০৮ পিএম

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার পেলো শিক্ষার্থীরা

ছবি: ভোরের কাগজ

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার পেলো শিক্ষার্থীরা

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে পাবনার ঈশ্বরদীতে ৪৩টি সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ২৫৮ জন মেধাবী শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি করে ট্যাব।

সোমবার (১০ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের মধ্যে এসব ট্যাব বিতরণ করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়। প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস শিক্ষার্থীদের বলেন, তোমাদের প্রতিভার বিকাশ নিজেকে ঘটাতে হবে। বাবা-মায়ের ইচ্ছায় চিকিৎসক, প্রকৌশলী হতে হবে এমনটা নয়। যেটা মন থেকে ভালো লাগে সেটাই করবে। অভিভাবকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের দায়িত্ব হচ্ছে সন্তানদের ভেতরের শক্তিকে আবিষ্কার করতে সাহায্য করা।

প্রধানমন্ত্রীর উপহার হিসাবে বিনামূল্যে ট্যাব পেয়ে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী অনিতা বলেন, আমি আনন্দিত ও উৎফুল্ল। এমন উদ্যোগ গ্রহণ করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান বলেন, এক সঙ্গে এত শিক্ষার্থীদের প্রধানমন্ত্রীর উপহার ট্যাব দিতে পেরে আমি আনন্দিত। যা আগামীদিনে শিক্ষার্থীদের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কাজে লাগবে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম. ইমরুল কায়েস এর সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার টি. এম রাহসিন কবির।

এ সময় উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী ফজলে এলাহী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামানসহ উপজেলার মাধ্যমিক পর্যায়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App