×

সারাদেশ

তাড়াশে গণধোলাই দিয়ে ছিনতাইকারীদের পুলিশে দিলো জনতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ০৭:২১ পিএম

তাড়াশে গণধোলাই দিয়ে ছিনতাইকারীদের পুলিশে দিলো জনতা

ছবি: ভোরের কাগজ

সিরাজগঞ্জের তাড়াশে ব্যবসায়ীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় দেশীয় অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোর্পদ করেছে। অপর একজন ছিনতাইকারী পালিয়ে গেছে।

শনিবার (৮এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮নং ব্রীজের কাছে ঘটনাটি ঘটেছে।

ব্যবসায়ী জামিল হাসান জানান, শনিবার সাড়ে ৭টার দিকে তার স্ত্রীকে নিয়ে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার সাইকোলার শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের ৮নং ব্রিজের কাছে এলে ৩ ছিনতাইকারী তাদের পথরোধ করে। এরপর তারা তার স্ত্রীর গলায় ধারালো চাপাতি ঠেকিয়ে মটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনার সে তার আত্মীস্বজন ও থানা পুলিশকে জানান।

ছিনতাইকারীরা মোটরসাইকেল নিয়ে তাড়াশের কুন্দইল গ্রামে পৌঁছালে স্থানীয় জনগণ রাস্তা অবরোধ করে মোটরসাইকেল ও দেশীয় অস্ত্রসহ ২জনকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশে নিকট সোর্পদ করে। অপর ১ জন ছিনতাইকারী পালিয়ে যায়। ছিনতাইকারীরা হলো, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার বিলহরি (হরদমা) গ্রামের হায়দার খানের ছেলে মো. রানা খান (২৫) ও মিন্টু মন্ডলের ছেলে রতন আলী (২২)। এ সময় তাদের সহযোগী একই গ্রামের সুলতান আলীর ছেলে শাকিল আহমেদ (২৩) পালিয়ে যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, রাতেই ভুক্তভোগী জামিল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ছিনতাইকারীদের কাছে থেকে একটি চাপাতি ও মটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আজ ৯ এপ্রিল রবিবার দুপুরে গ্রেপ্তার ২জন ছিনতাইকারীকে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App