×

সারাদেশ

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৩, ০৮:২০ পিএম

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজের মৃত্যু

রিজিয়া আজিজে। ছবি: সংগৃহীত।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শনিবার (৮ এপ্রিল) দুপুর ৩ টায় বাঘা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার (৫৫) ইন্তেকাল করেছেন। ২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে বাঘা পৌর সভার সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডে (৪,৫,৬) নারি কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।

তিনি বাংলাদেশ আ’লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। মরহুম রিজিয়া আজিজ সরকার বাঘা পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর মিলিকবাঘা গ্রামের মরহুম আবদুল আজিজ সরকারের স্ত্রী। মৃত্যু কালে দুই ছেলে ও এক মেয়ে সহ গুনগ্রাহি আত্মীয় স্বজন রেখে যান।

পারিবারিক সুত্রে জানা যায়, তিনি হাইপারটেনশনসহ ডায়াবেটিকস অসুখে ভুগছিলেন। বাড়িতে হটাৎ অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু বলেন, রাত সাড়ে ১০টায় বাঘা শাহী মসজিদ প্রাঙ্গনে জানাযা নামাজ শেষে বাঘা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বাঘা ও আড়ানি পৌর মেয়র, উপজেলা আওয়ামীলীগের সাধারণসম্পাদক,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ রাজনৈতিক-সামাজিক ব্যক্তিবর্গ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App