×

সারাদেশ

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষানবিশ আইনজীবির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ০৯:২৬ এএম

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষানবিশ আইনজীবির মৃত্যু

নিহত শিক্ষানবিশ আইনজীবী মনির হোসেন। ছবি: সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

২৪ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেলেন সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত শিক্ষানবিশ আইনজীবি, সোলারিয়াম একাডেমির পরিচালক ও সিংগাইর উপজেলা যুবলীগ এবং ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মনির হোসেন (৪৭)।

তিনি উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের মৃত ছফর উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি ৬ বছর বয়সী এক কন্যা সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি সাভারের এনাম মেডিকেলে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (৫ এপ্রিল ) বিকেল সাড়ে ৪ টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গত মঙ্গলবার (৪ এপ্রিল ) বিকেল সাড়ে তিন টার দিকে মানিকগঞ্জ কোর্টে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে মরণ ফাঁদ নামের হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর পৌর সদরের গোবিন্দল বাসস্ট‍্যান্ড এলাকায় প্রাইভেটকার দুর্ঘটনায় তিনি মারাত্মকভাবে আহত হন। তার সঙ্গে আহত হন মানিকগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মো. লুৎফর রহমান। মনির হোসেনের মৃত‍্যুতে এলাকায় বইছে শোকের মাতম।

ক্লিন ইমেজ সম্পন্ন ব্যক্তি মনির হোসেনের মৃত্যুতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল, সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল, সিংগাইর প্রেসক্লাবের সাংবাদিক ও আওয়ামী লীগ এবং তার সকল অঙ্গ সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App