×

সারাদেশ

মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ০৩:১৬ পিএম

মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ছবি: সংগৃহীত

মাগুরার মহম্মদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তৃতীয় শ্রেণির ছাত্রসহ দু্ইজন নিহত হয়েছে। উপজেলা সদরে ধোয়াইল বাজারের উত্তরপাশে ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লিটন মোল্যা নামের এক ব্যক্তি নিহত হয়েছে। লিটন নড়াইল সদরের হবখালী ইউনিয়নের ডুমরতলা গ্রামের সরোয়ার মোল্যার ছেলে। মঙ্গলবার (৪ এপ্রিল) বিকালে এ দুর্ঘটনা ঘটে।

সূত্র জানায়, লিটনের মামা বাড়ি ও শ্বশুর বাড়ি উপজেলার কানুটিয়া এলাকায়। সেখানে বেড়াতে আসছি সে। এদিন বিকালে মামা বাড়ি থেকে মটরসাইকেল নিয়ে উপজেলা সদরে গিয়েছিল। ফেরার পথে ধোয়াইল বাজারের উত্তরপাশে রবি টাওয়ারের সামনে থেকে আলতু খাঁন জুট মিলের একটি বাসকে পিছন থেকে ক্রসিংয়ের সময় বিপরিত দিক থেকে আশা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং মটরসাইকেল চালক লিটন ট্রাকের নিচে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিছু সময় পর সে মারা যায়। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসেন, তবে ট্রাকের কোনো স্টাফকে পাওয়া যায়নি। ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে।

অপরদিকে, উপজেলার নহাটা ইউনিয়নের গোরস্তান মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় আরাফাত হোসেন (৯) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে দরিসালধা গ্রামের ধলা মিয়ার ছেলে এবং নহাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

জানা যায়, গত সোমবার সন্ধ্যায় আরাফাত বাইসাইকেলযোগে নহাটা যাওয়ার সময় গোরস্থান মোড় এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা ট্রাক তাকে ধাক্কা দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App