×

সারাদেশ

চট্টগ্রামে নিখোঁজ দুই শিশুকে জীবিত উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ০৯:৪৩ এএম

চট্টগ্রামে নিখোঁজ দুই শিশুকে জীবিত উদ্ধার

ছবি: সংগৃহীত

চট্টগ্রামে হালিশহরের নিখোঁজ জান্নাতুল ফেরদৌস মাইশা নামে দশ বছরের এক শিশু ও খুলশীর জান্নাত নামে ৯ বছরের আরেক শিশু জীবিত উদ্ধার করেছে।

সোমবার (৩ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন ও খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

এর আগে গত মঙ্গলবার (২৮ মার্চ) থেকে শিশু জান্নাতুল ফেরদৌস মাইশা নিখোঁজ ছিল। সে নগরীর হালিশহরের মাদাইয্যাপাড়া এলাকার মো. আলমগীরের মেয়ে। আর জান্নাত গত সোমবার (২৭ মার্চ) থেকে নিখোঁজ ছিল।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন বলেন, শিশুটির বাবা জানিয়েছেন, গত ২৮ মার্চ পড়ালেখার জন্য বকাবকি করলে শিশুটি সন্ধ্যা ৭টার দিকে ঘর থেকে পরিবারের লোকজনের অজান্তে বের হয়ে যায়। এরপর থেকে আর বাড়ি ফেরেনি। ২৯ মার্চ হালিশহর থানায় শিশুটি নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

এদিকে, খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা ভোরের কাগজকে জানিয়েছেন, নগরীর খুলশীর সেগুন বাগান এলাকার ক্যান্টিন গেট থেকে জান্নাত নামে ৯ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। শিশুটির ৪ মাস বয়সে তার মা মারা যাওয়ার পর বাবা আরেকটি বিয়ে করে আলাদা থাকা শুরু করে। জান্নাত তার ভাইবোনের কাছে থাকে। গত ২৭ মার্চ রাতে ভাইয়ের বাসা থেকে বোনের বাসায় রাতে থাকার জন্য বের হওয়ার পর নিখোঁজ হয় সে। গত ৩০ মার্চ জান্নাতের বোন বিলকিস আক্তার থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App