×

সারাদেশ

বোয়ালমারীতে ওষুধ ব্যবসায়ীর পায়ের রগ কাটলো দুবৃর্ত্তরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৬:২৫ পিএম

বোয়ালমারীতে ওষুধ ব্যবসায়ীর পায়ের রগ কাটলো দুবৃর্ত্তরা

মুক্তি রাম মন্ডল। ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজারের ওষুধ ব্যবসায়ী মুক্তি রাম মন্ডল (৫০) নামে এক ব্যক্তির পায়ের রগ কেটে তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে দুবৃর্ত্তরা।

শুক্রবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে উপজেলার রূপাপাত ইউনিয়নের বনমালীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মুক্তি রাম মন্ডল বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালীপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, শুক্রবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে সহস্রাইল বাজারে অবস্থিত নিজের ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন মুক্তি রাম মন্ডল। এ সময় তিনি বাড়ির সামনে পৌঁছলে ৫-৬ জনের দুর্বৃত্তের দল ওই ব্যবসায়ীর গতিরোধ করে তার কাছে থাকা টাকা দিয়ে দিতে বলে। সে টাকা দিতে রাজি না হওয়ায় তার হাত পা বেঁধে মারধর করে এবং তার ডান পায়ের গোড়ালির রগ (এ্যাংকেল জয়েন্ট) কেটে দিয়ে তার কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। তিনি আহত অবস্থায় হামাগুড়ি দিয়ে তার বাড়িতে পৌঁছলে পরিবারের লোকজন তাকে দ্রুত আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাজমুল হাসান বলেন, মুক্তি রাম মন্ডল নামের একজনকে শুক্রবার রাতে হাসপাতালে আনা হয়েছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়েছে। তার ডান পায়ের এ্যাংকেল জয়েন্ট কাটা ছিল।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ওষুধ ব্যবসায়ীর পায়ের রগ কাটার বিষয়টি এখন পর্যন্ত কেউ আমাদের জানায়নি। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App