×

সারাদেশ

প্রাইভেটকারে গরু নিয়ে পালানোর সময় ৩ চোরকে গণধোলাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৫:২৮ পিএম

প্রাইভেটকারে গরু নিয়ে পালানোর সময় ৩ চোরকে গণধোলাই

ছবি: ভোরের কাগজ

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় গরু নিয়ে পালানোর সময় তিন চোরকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা।

শনিবার (১ এপ্রিল) দুপুরে কেরানিহাট বান্দরবান সড়কের অলি আহমদ বীরবিক্রম কলেজের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবান সদরের গোয়ালিয়াখোলার পুরাতন ব্রিকফিল্ড নামক এলাকা একটি গরু প্রাইভেট কারে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন চোরের দল। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে প্রাইভেটকারের পিছু নেন এবং বাজালিয়া এলাকায় তাদের স্বজনদের মুঠোফোনে জানিয়ে দেন। পরে স্থানীয় লোকজন বাজালিয়ার অলি আহমদ বীর বিক্রম কলেজ এলাকায় প্রাইভেটকারটির গতিরোধ করলে এক ব্যক্তি পালিয়ে যান। এ সময় তিন ব্যক্তিকে আটক করে স্থানীয় লোকজন গণপিটুনি দেন এবং প্রাইভেটকারটি ভাঙচুর করে। এদের মধ্যে আহত একজনের নাম আরমান (৩৬)। অন্যজনের নাম ফয়সাল (৩৮)। আরমান আনোয়ারা পৌরসভার ৪ নং ওয়ার্ডের মনছুরের ছেলে।

বাজালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তাপস কান্তি দত্ত বলেন, আজ দুপুরে বান্দরবন থেকে গরু চুরি করে প্রাইভেটকারে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার সময় খবর পেয়ে স্থানীয় লোকজন প্রাইভেটকারটি আটক করে তিন চোরকে গণপিটুনি দিয়েছেন। সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার আফরিন সুলতানা জানান, শনিবার বেলা আড়াইটার দিকে গণধোলাইয়ের শিকার গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি।

সাতকানিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, বান্দরবান থেকে গরু চুরি করে পালানোর সময় বাজালিয়া এলাকায় স্থানীয় লোকজন তিন গরু চোরকে আটক করে গণপিটুনি দেয়। ভাঙচুর করা প্রাইভেট কার ও ও গরুটি পুলিশ হেফাজতে আছে। গণপিটুনিতে গুরুতর আহত তিন ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে পুলিশ প্রহরায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App