×

সারাদেশ

মুজিবনগরে পাঁচ লক্ষাধিক টাকাসহ ৩ ডাকাত আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৩:৩৫ পিএম

মুজিবনগরে পাঁচ লক্ষাধিক টাকাসহ ৩ ডাকাত আটক

ছবি: মুজিবনগর (মেহেরপুর) প্রতিনিধি

মেহেরপুরে মুজিবনগরে (আশা এনজিও) এর ম্যানেজারের ভাড়া বাসা থেকে টাকা ডাকাতি হওয়ার ৬ ঘন্টার মধ্যে ৩ জন ডাকাতকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।

শুক্রবার রাত ১০টার দিকে মেহেরপুর জেলা পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেনের নেতৃত্বে মুজিবনগর থানার সেকেন্ড অফিসার এস আই উত্তম কুমার, এসআই সাহেব আলী, এসআই এসআই আশিক রামনগর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ৩ ডাকাতের বাড়ি থেকে ৫ লাখ ৬৩ হাজার ৫শত টাকা উদ্ধার করেন।

ডাকাতরা হলো, মুজিবনগর উপজেলার রামনগর গ্রামের আনারুল ইসলামের ছেলে তানভির মাহমুদ সাম্য (১৮), মৃত আনারুল ইসলামের ছেলে মারুফ (২১) ও হিসাব আলীর ছেলে রুবেল (২০)।

জানা গেছে, গাংনী উপজেলার তেরাইল গ্রামের সেকেন্দার আলীর ছেলে আক্তারুজ্জামান (৫০) (আশা ব্যাংক) এর ম্যানেজার। সে আশা ব্যাংকে চাকরির সুবাদে মুজিবনগর কমপ্লেক্সের সামনে সাবেক জেলা পরিষদ সদস্য শাহিন উদ্দীন শাহিনের বাড়িতে ভাড়ায় থাকেন।

ডাকাতির বিষয়ে তিনি থানায় লিখিত অভিযোগে বলেন, শুক্রবার বিকালে আনুমানিক ৪টা থেকে সাড়ে ৪টার মধ্যে ৩ জন যুবক মোটরসাইকেলযোগে বাড়িতে এসে আমার ছেলে সালমান সাদিকের হাতে এবং গলায় ছুরি দিয়ে আঘাত করে ঘরের টেবিল, চেয়ারের সাথে গামছা দিয়ে হাত পা এবং মুখ বেঁধে রাখে। পরে ঘরের শয়ন কক্ষের আলমারির মধ্যে হতে নগদ ৭ লাখ ৮০ হাজার টাকা ডাকাতি করে পালিয়ে যায়।

পরবর্তীতে মুজিবনগর থানা ঘটনা সম্পর্কে শুনে পুলিশ তদন্ত শুরু করে দেয়।

মুজিবনগর থানা সেকেন্ড অফিসার এসআই উত্তম কুমার জানান, উক্ত ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের শনাক্তপূর্বক ন্যূনতম সময়ের মধ্যে অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তাদের তিনজনের বাড়ি থেকে ৫ লাখ ৬৩ হাজার ৫শত টাকা টাকা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে এবং চুরি কাজে ব্যাবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App