×

সারাদেশ

শালিখায় পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৭:৩৭ পিএম

শালিখায় পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ৪

আহত বসির শেখ। ছবি: ভোরের কাগজ

মাগুরার শালিখায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও হামলার ঘটনায় নারীসহ ৪ জন আহত হয়েছেন।

সোমবার (২৭ মার্চ) সকালে ও মঙ্গলবার বিকেলে উপজেলার পিয়ারপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আহতরা হলেন, উপজেলার পিয়ারপুর গ্রামের বসির শেখ (৩৫),তার স্ত্রী মমতাজ বেগম (২৮), তাদের ছেলে রাব্বি শেখ ও বসির শেখের ছোট বোন।

এলাকাবাসী জানায়, পিয়ারপুর গ্রামের আমজাদ শেখের ছেলে বসির শেখ রনি শেখের কাছে পাওনা টাকা চাইলে রনি ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করে। এতে বসির শেখ প্রতিবাদ করলে রনি ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বসির শেখ ও তার স্ত্রী পুত্রকে বেধড়ক মারপিট করে। এতে বসির ও তার স্ত্রী মারাত্মক আহত হওয়ায় স্থানীয় লোকজন শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন বসির শেখের স্ত্রী মমতাজ বেগম জানান, রনি শেখ ব্রিজের কাজে যাওয়ার জন্য অগ্রিম ২৫০০ টাকা নেয় এবং দুই দিন কাজ করার পর কাজে যেতে না চাইলে আমার স্বামী রনির কাছে অগ্রিম নেয়া টাকা ফেরত চায়। এতে পিয়ারপুর গ্রামের খতিব শেখের ছেলে আ. রহমান শেখ ও তার ভাই নুরুল শেখ, ইব্রাহিম শেখ, ইউনুস শেখের ছেলে শান্ত শেখ আমার স্বামী বসির শেখের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও মারধর করে। এক পর্যায়ে আ. রহমান ধারালো অস্ত্র দিয়ে আমার স্বামীর মাথায় আঘাত করলে মারাত্মক জখম হয়। আমি ঠেকাতে গেলে তারা আমাকেও মারধর করে।

এ ব্যাপারে হাসপাতালে চিকিৎসাধীন বসির শেখ বলেন, পিয়ারপুর গ্রামের রনি শেখের কাছে আমার পাওনা টাকা চাইতে গেলে সে টাকা দিতে পারবে না বলে জানায় এবং আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি এর প্রতিবাদ করলে রনি শেখসহ নুরুল শেখ, ইব্রাহিম শেখ, শান্ত শেখ আামার উপর চড়াও হয়। রহমান শেখ ধারাল অস্ত্র দিয়ে আমার মাথায় আঘাত করে। ঠেকাতে গেলে তারা আমার স্ত্রী ও বোনকে মারধর করে আহত করে।

শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আব্বাস উদ্দিন বলেন, মারামারি করে দুইজন রোগীর হাসপাতালে ভর্তি হয়েছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, মারামারি নিয়ে কোনো লিখিত অভিযোগ থানায় এখনো আসেনি। তবে শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শালিখা হাসপাতাল থেকে তাদের নাম ঠিকানা লিখে আনা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App