×

সারাদেশ

তালাক দেয়ার প্রতিশোধ নিতে সাবেক স্বামীর কাণ্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৬:১২ পিএম

তালাক দেয়ার প্রতিশোধ নিতে সাবেক স্বামীর কাণ্ড

ছবি: চট্টগ্রাম অফিস

তালাক দেয়ার প্রতিশোধ নিতে সাবেক স্ত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তারা জানিয়েছে, পরিবারের সদস্যদের না জানিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তাকে বিয়ে করেছিলেন। অনাকাঙ্খিত পরিস্থিতিতে ওই ছাত্রী এখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

গত বুধবার (২২ মার্চ) রাতে নগরীর লালখান বাজার থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান।

গ্রেপ্তার হওয়া আরাফাত হোসেন (২৩) চট্টগ্রাম শহরের বাসিন্দা। তার বাসা লালখান বাজার এলাকায়।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবসার জানান, মিথ্যা পরিচয় দিয়ে ২০২০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আরাফাত। তিনমাস পর তার চাপে ওই ছাত্রী পরিবারকে না জানিয়ে আরাফাতকে বিয়ে করেন। এরপর তার চকবাজার খালপাড় আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। সেখানে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি ধারণ করে আরাফাত তার মোবাইলে সংরক্ষণ করেন।

‘আরাফাত ছিলেন বেকার ও মাদকাসক্ত, বখাটে প্রকৃতির। বিয়ের পর ওই ছাত্রী বিষয়টি জানতে পারেন। একপর্যায়ে টাকাপয়সার জন্য মেয়েটিকে সে মারধর শুরু করে। একসময় মায়ের অসুখের কথা বলে মেয়েটি তার পরিবারের কাছে ফিরে যায় এবং বিয়ের কথা জানায়। কিছুদিন আগে আরাফাতকে তালাক দেন।’

তিনি আরো জানান, তালাক দেয়ায় ক্ষুব্ধ হয়ে আরাফাত তার মোবাইলে থাকা ব্যক্তিগত মুহূর্তের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়। পরে র‍্যাব কার্যালয়ে মেয়েটি অভিযোগ জানানোর পর আরাফাতকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর আরাফাত স্বীকার করেছে, ফেসবুকে প্রাক্তন স্ত্রীর নামে ভুয়া অ্যাকাউন্ট চালু করে সেখানে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিওচিত্র সে ভাইরাল করেছে। এছাড়া তার মোবাইলে ওই ছাত্রীর আরো দশটি ব্যক্তিগত মুহূর্তের ছবি পাওয়া গেছে বলে জানান র‌্যাব কর্মকর্তা নুরুল আবসার। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App